• সকাল ১১:১২ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
লবিং আর দৌড়ঝাপে যাত্রীবাহি বাসের মতো পদ পাচ্ছে একেক নেতা

লবিং আর দৌড়ঝাপে যাত্রীবাহি বাসের মতো পদ পাচ্ছে একেক নেতা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২০১৯ সালের জুলাই মাসের শেষের দিকে সোনারগাঁ উপজেলা আওয়ামীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ন আহবায়ক করে ৮ সদস্য বিশিষ্ট আহবায়ক ঘটন করা হয়।  আহবায়ক কমিটি থেকে বাদ পড়া  কিছু আওয়ামীলীগ নেতার বিদ্রোহের কারণে গত ২২ মার্চ পুরোনো কমিটিকে পুর্নবিন্যাস করা হয়। সেখানে সাবেক এমপি কায়সার হাসনাতকে যুগ্ন আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল  হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল। কমিটি ঘোষনা করার পরও শেষ নেয় এখন যাত্রীবাহি বাসের মতো লবিং লোক কমিটিতে ডুকানো হচ্ছে আবার বাদও দেয়া হচ্ছে।

সদ্য ঘোষিত কমিটিতে মোগরাপাড়া ইউনিয়ন থেকেই নেয়া হয় ৭ হন সদস্য। বাদ পরেন সাদিপুর ও বৈদ্যেরবাজার ইউনিয়ন। আবার উপজেলা আওয়ামীলীগকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, প্রচার সম্পাদক ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, কোষাদক্ষ ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার মতো ত্যাগী নেতাদের বাদ দেয়া হয়। তাদের বাদ দিয়ে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি তবদিরে নেয়া হয় ইটালী প্রবাসী মাহবুব সরাকারকে আবার জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর তবদিরে নেয়া হয় জামপুর ইউনিয়নের ছাত্রদলের সাবেক নেতা ও চাকুরীজীবি মাহবুব সরকার লিটন।

এ দিকে গতকার আহবায়ক কমিটির চাপের মুখে জেলা কমিটি স্বীকার করেন যে মাহবুব সরকারের নাম এসেছে তিনি আসলে ইটালী প্রবাসী মাহবুব নয় তিনি বৈদ্যেরবাজার বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার। তবে সেটা স্পষ্ট হওয়ার পর কপাল পুড়ে মাহবুব সরকারের। তাকে বাদ দেয়া হয় নৌকার বিরুদ্ধে নির্বাচন করার তকমা লেপে। তার পরিবর্তে ডাক্তার বিরুর লবিং নেয়া হয় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা মানিককে। তবে, আহবায়ক কমিটির নেতারা জানিয়েছেন এখানেই শেষ নয় আহবায়ক কমিটিতে স্থান পেতে পারেন আরো ৫ জন নেতা। তারা হলেন সম্ববত সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, এডভোকেট সেলিনা আক্তার ও নেকবর হোসেন নাহিদসহ আরো ৫ জন। তবে যারা এখন আহবায়ক কমিটিতে স্থান পাচ্ছেন তারা সবাই বিভিন্ন নেতার লবিংয়ে দলে স্থান পাচ্ছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

তবে, একটি সুত্র জানিয়েছে, হঠাৎ করে আহবায়ক কমিটি পূর্নবিন্যাস করায় সাবেক এমপি কায়সার হাসনাতে লোক বেশী স্থান পাওয়ায় ডাক্তার বিরি তার পছন্দের লোক দলে স্থান দেয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। যার ফলাফল মাসুদ রানা মানিক। যা কোন যোগ্যতা না থাকার পরও মাহবুব সরকারকে বিদ্রোহীর তকমা দিয়ে বাদ দেয়া হয়।

তৃনমুল নেতারা অভিযোগ করেন, নারায়নগঞ্জের একজন এমপি ইশারায় আহবায়ক কমিটি যাত্রীবাহী বাসের মতো থেমে থেকে স্ট্যান্ডে গিয়ে লোক নিচ্ছে আবার নামিয়েও দিচ্ছে। কবে যে যাত্রী উঠানো বন্ধ করবে সেজন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution